ঢাকা, সোমবার, ২০ মে, ২০২৪

দিনাজপুরে ২২ দিনের ছেলেকে কুপিয়ে হত্যা করল বাবা!

দিনাজপুরে ২২ দিন বয়সী ছেলে সন্তানকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করেছে এক পাষণ্ড বাবা। এ ঘটনায় ঘাতক বাবা সুভাস মহন্তকে (২৮) আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৬ নভেম্বর) সকাল ৭টার দিকে জেলার ফুলবাড়ী উপজেলার আলাদীপুর ইউনিয়নের বারাইহাট গ্রামে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। আটক সুভাস মহন্ত বারাইহাট গ্রামের সুনিল চন্দ্র মহন্তের ছেলে ও পেশায় একজন ইজিবাইক চালক।


শিশুটির মা অনামিকা মহন্ত বলেন, নেশার টাকার জন্য সুভাষ প্রায়ই আমাকে মারধর করত। বুধবার (২৫ নভেম্বর) সন্ধ্যায় আমাকে মারপিট করলে আমি শ্বশুরের ঘরে আশ্রয় নিই। কিন্তু সেখানেও সুভাষ আমাকে ও বাচ্চাকে টানাহেঁচড়া করে মারধর করে। পরে বৃহস্পতিবার সকাল ৭টার দিকে আমাকে ঘর থেকে বের করে আমার শিশু সন্তানকে ছিনিয়ে নেয়। এরপর ঘরে ঢুকে দরজা বন্ধ করে বাচ্চাটিকে বটি দিয়ে কুপিয়ে হত্যা করে বের হয়ে আসে।


ঘটনার সত্যতা স্বীকার করে ফুলবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফখরুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে শিশুটির লাশ উদ্ধার করেছে পুলিশ। পাশাপাশি ঘাতক সুভাশ চন্দ্র মহন্তকেও আটক করা হয়েছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা করা হয়েছে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।


ads

Our Facebook Page